• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদী সীমান্তের মায়ের মাজারে আজ থেকে শুরু দুইদিনের ৮ম বাষিকী উরস

শেরপুরের শ্রীবরদী উপজেলার সীমান্ত জনপদের ঝুলগাও গ্রামে গড়ে ওঠা মায়ের মাজারে আজ থেকে শুরু হচ্ছে দুই দিনব্যাপী অষ্টমবার্ষিকী উরস শরীফ। বৃহস্পতিবার ও শুক্রবার অনুষ্ঠিত হবে দুই দিনের এই ওরস মাহফিল ।

এ উপলক্ষে সকল প্রস্তুতি ইতিমধ্যেই সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছেন মায়ের মাজারের খাদেম মো ফিরোজ মিয়া। করণা ভাইরাসের কারণে সামাজিক দূরত্ব বজায় রেখে পালন করা হবে উরস শরীফের সকল কার্যক্রম। ইতিমধ্যেই দেশের বিভিন্ন স্থান থেকে দলে দলে আসতে শুরু করেছে ভক্তরা।

উরস শরীফ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বর্তমান সরকারের প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী, কুড়িগ্রাম ৪ আসনের সরকার দলীয় এমপি ও মায়ের মাজারের খাদেমধার মো জাকির হোসেন এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নারী অধিকার আন্দোলনের অন্যতম নেত্রী, রৌমারী উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মিসেস সুরাইয়া জাকির। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, দেশের প্রখ্যাত নাট্যকার, লেখক, মিডিয়া ব্যক্তিত্ব,ও শ্রীবরদী উপজেলার আলোকিত মানুষ মমিনুর রশিদ মিল্লাত।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।